ওয়ার্ডপ্রেস বর্তমানে পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইট বানানোর সিস্টেম। বর্তমানে পৃথিবীতে প্রতিমাসে প্রায় ৫৭ লক্ষ ওয়েবসাইট ওয়ার্ডপ্রেসে তৈরি হয়। প্রতি ওয়েবসাইট ডেভেলপমেন্টে নূন্যতম গড়ে ১৫০ ডলার খরচ ধরা হলেও মাসে মোট ৮৬ কোটি ডলার এর কাজ ওয়ার্ডপ্রেসে হয়।

বিশ্বের অন্যতম প্রধান জব সাইট Indeed.com এর জরিপে দেখা গেছে, এক্সপার্ট ওয়ার্ডপ্রেস ডেভেলপাররা গড়ে প্রতি ঘন্টায় ৩৫ ডলার বা প্রায় ৩,০০০ টাকা আয় করে।

ঘরে বসে ফ্রিল্যান্সিং করে এই আকর্ষনীয় আয়ের সুযোগ কি আপনি হারাতে চান? নাকি এখনই সুযোগ লুফে নিতে চান?

একটি বিশাল ভ্রমন যেমন শুরু হয় এক কদম ফেলার মাধ্যমে, তেমনি আপনার জীবনে সফলতার যাত্রা শুরু হলে পারে ওয়ার্ডপ্রেস শেখা শুরু করার মাধ্যমে।

এক কোর্সেই অনেক সমাধান

অনলাইনে ক্যারিয়ার শুরু করার আগে এই প্রশ্নগুলো সবার আগে মাথায় আসেঃ

আপনার মাথাতেও কি এই প্রশ্নগুলো ঘুরপাক খায়? আপনি একা নন। এই প্রশ্নগুলো সবার মাথাতেই আসে। আপনাকে এই প্রশ্নগুলোর উত্তর দিয়ে সঠিকভাবে গাইড করে অনলাইন ক্যারিয়ার তৈরি করে দেওয়াই আমাদের লক্ষ্য

এই কোর্স কাদের জন্য?

ফ্রিল্যান্সিং সাইটগুলোতে ভালো দক্ষতার ডেভেলপাররা প্রতি ওয়ার্ডপ্রেস সাইটের জন্য সাইটের রিকয়্যারমেন্টের উপরে নির্ভর করে ১৫০-৫০০ ডলার আয় করে।

আপনি যদি মাসে ৪ টা প্রোজেক্টের কাজ করেন আর প্রতি প্রজেক্টে গড়ে ২৫০ ডলার বিল করেন, তাহলে মাসে আপনার আয় হবে ১০০০ ডলার বা ৮৪,০০০ টাকা।

আর এটা শুধুমাত্র ভালোভাবে ট্রেনিং নিয়ে পুরোপুরি দক্ষ হলেই সম্ভব।

তাহলে আর দেরি কেন? আজই প্রফেশনাল কোর্সে জয়েন করুন এবং নিজেকে দক্ষ ওয়ার্ডপ্রেস ডেভেলপার এর পরিনত করুন

এই কোর্স থেকে আপনি কি কি শিখতে পারবেন?

এটি একটি বেসিক কোর্স হওয়ায় ওয়েব ডেভেলপমেন্ট সম্পর্কে ধারনা বা অভিজ্ঞতা না থাকলেও এই কোর্স কমপ্লিট করেই আপনি প্র্যাক্টিকাল কাজ এবং ফ্রিল্যান্সিং শুরু করতে পারবেন। এছাড়াও কোর্সের সাথে ১০০০+ ডলার মূল্যের ওয়ার্ডপ্রেস থীম ও প্লাগিন দেওয়ায় আপনার জন্য কাজ শুরু অনেক সহজ হয়ে যাবে।

কোর্সটি আপনার জন্য কেন গুরুত্বপূর্ণ?

প্রয়োজনীয় গাইডলাইন

প্রতিযোগীতামূলক এই সময়ে অনলাইন বিজনেসে সফল হওয়ার জন্য দক্ষতার কোন বিকল্প নেই। এই কোর্স আপনাকে প্রয়োজনীয় দক্ষতা অর্জনে সহায়তা করবে

প্রফেশনাল সাপোর্ট

কোন কিছু শেখা আর প্র্যাক্টিক্যালি কাজ করা এক নয়। প্র্যাক্টিক্যাল কাজের সময় এমন অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন যেটা সমাধানের জন্য অভিজ্ঞ মানুষের সাপোর্ট প্রয়োজন হবে। এমন ক্ষেত্রে সব ধরনের সাপোর্ট আপনি পাবেন

ফ্রিল্যান্সিং প্রোফাইল

ফ্রিল্যান্সিং সাইটগুলোতে সঠিকভাবে প্রোফাইল তৈরি করা কাজ পাওয়ার জন্য অনেক গুরুত্বপূর্ণ। সঠিকভাবে ফ্রিল্যান্সিং প্রোফাইল তৈরিতে আমাদের এক্সপার্ট সাপোর্ট টীম আপনাকে সাহায্য করবে।

থীম এবং প্লাগিন

আপনি যেন স্বল্প পরিশ্রমেই ক্লায়েন্টের জন্য হাই কোয়ালিটি ওয়েবসাইট তৈরি করতে পারেন তাই আপনাকে ১০০০+ ডলার মূল্যের প্রিমিয়াম থীম এবং প্লাগিন বিনামূল্যে দেওয়া হবে

এই কোর্সের সাথে আপনি কি কি পাবেন?

তাহলে আর দেরি কেন? আজই আমাদের কোর্সে যোগ দিন এবং শুরু করুন আপনার সফলতার নতুন যাত্রা

আমাদের লক্ষ্য বাংলাদেশের সম্ভাবনাময় যুবসমাজকে দক্ষ জনশক্তিতে পরিনত করে বাংলাদেশকে ফ্রিল্যান্সিং এর পরাশক্তিতে পরিনত করা।

সে জন্য স্পেশাল অফারে এখন ৫০% ছাড়েই আমাদের এই কোর্সে জয়েন করতে পারবেন

৳১২,০০০

৳৩,৫০০

অফার শেষ হয়ে যাওয়ার আগে আজই কোর্সে যোগদান করুন